• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

যে কারণে নিউজিল্যান্ডে গিয়েও ম্যাচে খেলেননি সাকিব

প্রকাশিত: ১৪:১৫, ৭ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
যে কারণে নিউজিল্যান্ডে গিয়েও ম্যাচে খেলেননি সাকিব

ফাইল ছবি

বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতির জন্য ত্রিদেশীয় সিরিজ খেলছে বাংলাদেশ-পাকিস্তান ও নিউজিল্যান্ড। তবে সিরিজের প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়েছে বাংলাদেশ। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ২১ রানে হেরেছে বাংলাদেশ। হোর-জিতের চেয়ে এখন এই ম্যাচ ঘিরে বেশি আলোচনায় সাকিব আল হাসান। কেননা দলে যোগ দিলেও মাঠে নামেননি তিনি।

ক্রাইস্টচার্চে ম্যাচের আগের দিন এই শহরে পৌঁছে যান অধিনায়ক সাকিব আল হাসান। কথা ছিল তিনি প্রথম ম্যাচ খেলেবন। কিন্তু হঠাৎ টসের সময় দেখা গেল নুরুল হাসান সোহানকে। কেন আজ সিরিজের প্রথম ম্যাচটা খেললেন না সাকিব?

জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে দীর্ঘ ভ্রমণ করে আসা সাকিবকে এ ম্যাচে বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজমেন্ট। দীর্ঘ ভ্রমণ তো বটেই, ট্রানজিট ভিসার জটিলতায় ঝক্কিও কম পোহাতে হয়নি। সব মিলিয়ে টিম ম্যানেজমেন্টের নাকি মনে হয়েছে, সাকিব খেললেও ক্লান্তির কারণে কোনো ‘ইমপ্যাক্ট’ হয়তো খেলায় ফেলতে পারবেন না মনে করেই বিশ্রামের পরিকল্পনা।

সাকিব আজ মাঠে ছিলেন। একা একা ব্যাটিং অনুশীলন করেছেন নেটে। আরও জানা গেছে, কাল দলের সবাই বিশ্রামে থাকবেন, দলীয় অনুশীলন না হলেও সাকিব মাঠে আসবেন। অনুশীলন করবেন। নিজেকে নিউজিল্যান্ডের বিপক্ষে পরশুর পরের ম্যাচের জন্য প্রস্তুত করবেন। সাকিব পরের ম্যাচে খেলবেনও।

বিভি/এজেড

মন্তব্য করুন: