• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সালমান খানকে হত্যার হুমকি দেয়া কিশোর গ্রেফতার

প্রকাশিত: ১৪:৫৮, ৮ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
সালমান খানকে হত্যার হুমকি দেয়া কিশোর গ্রেফতার

বেশ কিছুদিন ধরে বলিউড পাড়ায় খবর ছড়িয়েছিল যে, 'ভাইজান'কে বারবার খুনের হুমকি দেয়া হচ্ছিল। সুপারস্টার সালমান খানকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছিল এক কিশোরকে। তাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করে দিল্লি পুলিশ জানায়, ভারতের মোহালিতে পাঞ্জাব পুলিশের সদর দপ্তরে গ্রেনেড হামলার ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে এক কিশোরসহ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরই একজন ওই কিশোর। সে ছাড়াও আরশদীপ সিং নামে অপর একজনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশের স্পেশাল সেল।

পুলিশের মতে, লরেন্স বিষ্ণোই এবং জগ্গু ভগবানপুরিয়া সিন্ডিকেট দীপক সুরকপুর (বর্তমানে পলাতক) এবং মনু ডাগরের (কারাগারে) মাধ্যমে অভিনেতা সালমান খানকে হত্যার দায়িত্ব দিয়েছিল ওই কিশোরকে।

জিজ্ঞাসাবাদে কিশোরটি পুলিশের কাছে স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই তাকে, সুরখপুর এবং ডাগরকে সালমান খানকে হত্যার কাজ দিয়েছিলেন। তবে পরবর্তীতে সালমানের পরিবর্তে গ্যাংস্টার রানা কান্দোওয়ালিয়াকে তাদের প্রাথমিক টার্গেট করা হয়।

এ বছরের জুনে সালমান খান এবং তার বাবা সেলিম খানকে মৃত্যুর হুমকি দেয়া হয়েছিল। বলিউড সুপারস্টারের বাবাকে হত্যার হুমকি দিয়ে একটি চিঠিও দেয়া হয়েছিল। সেলিম খানের নিরাপত্তা দল তাদের মুম্বাইয়ের বাড়ির বাইরে চিঠিটি খুঁজে পায়। 

 

বিভি/জোহা

মন্তব্য করুন: