• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রাত পোহালে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ, দেখে নিন সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ২৩:০৬, ৬ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
রাত পোহালে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ, দেখে নিন সম্ভাব্য একাদশ

রাত পোহালেই তাসমান সাগরের পাড়ে টি-টোয়েন্টির উত্তেজনা শুরু হবে। না এটা বৈশ্বিক টুর্নামেন্ট না। তবে বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে ত্রিদেশীয় সিরিজ খেলতে নামবে বাংলাদেশ ও পাকিস্তান। সিরিজের আরেক দল স্বাগতিক নিউজিল্যান্ড। 

ক্রাইস্টচার্চের হেগলি ওভালে বাংলাদেশ সময় সকাল আটটায় উদ্বোধনী ম্যাচ খেলতে নামবে দুই সফরকারী দল বাংলাদেশ ও পাকিস্তান। এই সিরিজ নিয়ে বাংলাদেশ দল একেবারেই নির্ভার। জেতার কোনো চাপ নেই। শুধু বিশ্বকাপের জন্য নিজেদের তৈরি করতে পারলেই হচ্ছে।

টাইগার অধিনায়ক সাকিব আল হাসান ছিলেন না দলের সঙ্গে। ম্যাচের আগের দিন ক্রাইস্টচার্চে পৌঁছান তিনি। প্রথম ম্যাচে টস করতে নামবেন সাকিবই। তবে কোন অনুশীলনের সুযোগ পাননি।

ম্যাচে নামার আগেই দুই দলের সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে ক্রীড়া বিশ্লেষণের ওয়েবসাইট ইনসাইড স্পোর্টস। দেখে নিন দুদলের সম্ভাব্য একাদশ-

বাংলাদেশ একাদশ: মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, সাকিব আল হাসান, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, হায়দার আলী, শান মাসুদ, শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, ইফতিখার আহমেদ, আমির জামাল, মোহাম্মদ ওয়াসিম ও নাসিম শাহ।

বিভি/এজেড

মন্তব্য করুন: