• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

খাবারে বিষ, হাসপাতালে বিচারক দম্পতি

প্রকাশিত: ১০:৪৭, ২৪ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
খাবারে বিষ, হাসপাতালে বিচারক দম্পতি

খাবারে বিষক্রিয়ায় অসুস্থ রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী ও মহানগর দায়রা জজ জয়ন্তী রানী দাস। এ বিচারক দম্পতি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ওই দম্পতিকে হাসপাতালে নেওয়া হয়। রামেক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, জরুরি বিভাগ থেকে জয়ন্তী রানীকে ৩৭ নম্বর ওয়ার্ডে ও জুয়েল অধিকারীকে ১৭ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়। পরে জয়ন্তী রানীর অবস্থা তুলনামূলক ভালো হওয়ায় তাকে কেবিনে রাখা হয়েছে। কিন্তু জুয়েল অধিকারীকে প্রথমে ওয়ার্ডে ভর্তি করানো হলেও অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) স্থানান্তর করা হয়েছে।

আইসিইউ ইনচার্জ আবু হেনা মোস্তফা বিষক্রিয়ার উপস্থিতি নিশ্চিত করে জানিয়েছেন, জুয়েল অধিকারীকে আইসিইউতে পাঁচ নম্বর শয্যায় রাখা হয়েছে। তার চেতনা ফিরেছে, তবে ঘুমের ভাবটা এখনও রয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত। কী জাতীয় বিষ তা জানতে পরীক্ষা করতে দেওয়া হয়েছে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, বিচারক দম্পতি হাসপাতালে ভর্তি হয়েছেন। জয়ন্তী রানীর অবস্থা ততটা খারাপ হয়নি। তিনি কথা বলতে পারছেন। তবে তার স্বামীর অবস্থা খারাপ হওয়ার কারণে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। বাড়িতে সম্ভবত খাবারের সঙ্গে কিছু খেয়ে এমনটা হতে পারে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, ওই বিচারক দম্পতি নগরের একটি ভাড়া বাসায় থাকেন। এ ঘটনায় পুলিশের কাছে এখনও কোনো অভিযোগ করা হয়নি। এ জন্য তদন্ত শুরু করেননি তারা।

বিভি/টিটি

মন্তব্য করুন: