• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চরম দুঃসংবাদ পেলেন লিওনেল মেসি

প্রকাশিত: ২৩:০৪, ১০ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
চরম দুঃসংবাদ পেলেন লিওনেল মেসি

ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসি বড্ড ক্লান্ত হয়ে পড়েছেন। সামনে বিশ্বকাপ। এর আগেই পেলেন চরম দুঃসংবাদ। চিন্তার ভাঁজ পড়েছে তার ভক্তদের কপালেও। চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে ৯০ মিনিট না খেলেই মাঠ ছেড়েছিলেন পিএসজি তারকা।

এরপর লিগ ওয়ানে রেনেসের বিপক্ষে ম্যাচের আগে জানানো হয়েছিল, চোটে পড়ায় খেলতে পারবেন না মেসি। এবার জানা গেল, চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে ফিরতি লেগেও চোটের কারণে পাওয়া যাচ্ছে না মেসিকে।

বেনফিকার বিপক্ষে বুধবার ফিরতি লেগের ম্যাচে মাঠে নামার আগে দুঃসংবাদই পেলেন মেসি–ভক্তরা। মাংশপেশির চোট নিয়ে এই ম্যাচেও মেসিকে বাইরে থাকতে হবে বলে জানিয়েছে গোল ডটকম।

অর্থাৎ চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে মেসির। বিশ্বকাপের আগেই আর্জেন্টিনার শঙ্কা বাড়াচ্ছে লিওনেল মেসির এই চোট। 

বেনফিকার মাঠে গত সপ্তাহের ম্যাচে দারুণ এক গোল করেন মেসি। সেদিন ম্যাচ যখন ১-১ গোলে সমতায়, তখন ৮১ মিনিটে তুলে নেওয়া হয় মেসিকে। ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে মেসিকে তুলে নেওয়ার পর সমর্থকদের মধ্যে তৈরি হয় শঙ্কা। ম্যাচ শেষে মেসিকে তুলে নেওয়ার ব্যাখ্যায় পিএসজি কোচ গালতিয়ের বলেছিলেন, ‘এক-দুই মিনিট আগে মেসি বদলি হওয়ার জন্য ইঙ্গিত দিয়েছিল। দৌড়ের সময় সে ক্লান্ত বোধ করছিল।

মেসির চোট গুরুতর নয় উল্লেখ করে রেনেসের বিপক্ষে ম্যাচে মেসি বেঞ্চে থাকতে পারেন বলেও জানান। রেনেসের বিপক্ষে সেই ম্যাচে অবশ্য মেসি শেষ পর্যন্ত বেঞ্চেও ছিলেন না। মেসিকে ছাড়া ম্যাচ জিততে ব্যর্থ হয় পিএসজি। গোলশূন্য ড্র করে মাঠ ছাড়ে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

বিশ্বকাপের আগে মেসির চোট কপালের ভাঁজ বাড়িয়েছে আর্জেন্টাইন ভক্তদেরও। চোটে পড়ার আগ পর্যন্ত জাতীয় দল আর্জেন্টিনা ও পিএসজির হয়ে দারুণ ছন্দে ছিলেন মেসি। ক্লাবের হয়ে ১৩ ম্যাচে মাঠে নেমে ৮ গোল করার পাশাপাশি করেছেন ৮টি অ্যাসিস্টও।

বিভি/এজেড

মন্তব্য করুন: