• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

স্ত্রীর ১২ ঘণ্টা পর স্বামীর মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৩, ২৭ আগস্ট ২০২২

আপডেট: ১৩:১১, ২৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
স্ত্রীর ১২ ঘণ্টা পর স্বামীর মৃত্যু

নাটোরের বড়াইগ্রামে পারিবারিক অভাব অনটনে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপানে আত্মহত্যার চেষ্টায় স্ত্রী বিথীর মৃত্যুর ১২ ঘণ্টার পরে স্বামী ফারুকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ময়নাতদন্তের পর রাত ১১টার দিকে বিথীর লাশ দাফন করা হয়েছে। এদিকে শনিবার (২৭ আগস্ট) সকালে ফারুকের লাশ ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় দুইটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

নিহত ওই দম্পত্তি উপজেলার বনপাড়া কালিকাপুর মহল্লার ফল ব্যবসায়ী মফিজ উদ্দিনের ছেলে ও ছেলের বৌ।

পৌর কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ বলেন, বিথী খাতুন ফল ব্যবসায়ী ফারুকের দ্বিতীয় স্ত্রী। তারা ভালোবেসে বিয়ে করে। সাংসারিক অভাব অনটনে প্রায়ই তাদের ঝামেলা হতো। একপর্যায়ে ফারুক বিষ পান করে মারা যাবে বলে স্ত্রীকে জানালে স্ত্রীও জানায় ‘তুমি বিষ খেয়ে মরলে সঙ্গে সঙ্গে আমিও বিষ খেয়ে মরবো’। ফারুক গ্যাস ট্যাবলেট খাওয়ার পরপরই স্ত্রী বিথীও খায়। 

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজি বলেন, অভাব অনটনে উপজেলা বনপাড়া কালিকাপুর বাজারের ফল ব্যবসায়ী ফারুক ও তার স্ত্রীর এক সঙ্গে কৃষি জমিতে পোকামাকড় মারা কাজে ব্যবহৃত গ্যাস ট্যাবলেট খেয়ে মায়ের কাছে মাফ চাইতে গেলে মা বুঝতে পেরে চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা তাদের দ্রুত হাসপাতালে নেবার পথে বীথি মারা যায়। পরে ফারুককে রাজশাহীর নিউ লাইফ ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ-তে চিকিৎসা ব্যয় বহন করার সামর্থ পরিবারের না থাকায় ফিরিয়ে আনা হয় বনপাড়া আমেনা হাসপাতালে। পরে সেখানে রাতে তার মৃত্যু হয় । 

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, শুক্রবার বিকেলে ময়না তদন্তের পর রাত ১১টার দিকে বিথীর লাশ দাফন করা হয়েছে।  শনিবার সকালে ফারুকের লাশ ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় দুইটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। 

শুক্রবার সকালে পারিবারিক অভাব অনটনে আত্মহত্যা করা জন্য স্বামী-স্ত্রী দুজনেই এক সঙ্গে কৃষি জমিতে পোকামাকড় মারা কাজে ব্যবহৃত গ্যাস ট্যাবলেট খায়।

বিভি/এইচএস

মন্তব্য করুন: