• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

বিয়ের দিন হাসপাতালে কনে, ভগ্নীপতি-ভাতিজি নিহত

প্রকাশিত: ২১:২২, ১৫ অক্টোবর ২০২১

আপডেট: ২১:৪৬, ১৫ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বিয়ের দিন হাসপাতালে কনে, ভগ্নীপতি-ভাতিজি নিহত

প্রতীকী ছবি।

কুমিল্লায় বিউটি পার্লার থেকে বিয়ের কনে সাজিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন কনে কলি। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে ফেনী-কুমিল্লা পুরোনো সড়কের মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল থেকেই কলিদের বাড়িতে উৎসবের আমেজ, চলছে বিয়ের আয়োজন। দুপুর নাগাদ আমন্ত্রিত অতিথিরাও সেখানে চলে এসেছেন। সবাই অপেক্ষা করছেন বরযাত্রী এবং কলি'র জন্য। এদিকে বিউটি পার্লার থেকে সেজে ভগ্নীপতি ও ভাতিজির সংগে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন কলি। কিন্তু বাড়ি পৌঁছতে পারেননি তাঁরা। বিয়ের পিঁড়িতেও বসা হয়নি কলি'র। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে তাঁকে হাসপাতালে যেতে হয়েছে। এই ঘটনায় নিহত হয়েছেন কলি'র ভগ্নীপতি এবং ভাতিজি।

আরও পড়ুন:
অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে তরুণীর আত্মহত্যা
পূজা দেখতে বেরিয়ে দুই বন্ধু নিহত, আরেকজন মৃত্যুশয্যায়

প্রেমে বাধা দেওয়ায় বাবার বিরুদ্ধে জিডি করলো কিশোরী

মারা যাওয়া দু'জন হলেন কলি'র বড় বোনের স্বামী জামাল উদ্দিন (৩৮) ও কলির বড় ভাইয়ের মেয়ে হাসনা আক্তার (১৮)।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ফয়েজ আহম্মদের মেয়ে কলি'র বিয়ে হওয়ার কথা ছিলো। কলি ও তাঁর দুই স্বজন অটোরিকশায় ফেনীর একটি বিউটি পার্লার থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে ফিরছিলেন। তাঁরা মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে পৌঁছালে ফেনীগামী একটি দ্রুতগতির মাইক্রোবাসের সংগে তাঁদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এই সময় স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক জামাল উদ্দিন ও হাসনাকে মৃত ঘোষণা করেন। কলিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হাসনারও বিয়ের দিন ধার্য ছিলো আগামী শুক্রবার।  কলির ফুফাতো ভাই আলাউদ্দিন জানান, হাসনারও আর বিয়ের পিঁড়িতে বসা হলো না। বিয়েবাড়িতে এখন শুধু মাতম চলছে।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দু'জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিভি/এমএস

মন্তব্য করুন: