• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

বাসস

প্রকাশিত: ১৯:৩৬, ২১ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজির যাত্রী একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিচালক ও ৬ বছর বয়সী একটি শিশু আহত হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সোয়া ৭টার দিকে যাত্রাবাড়ী থানার  মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সংলগ্ন রাস্তায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন  আক্তার (৩৭) ও মেয়ের স্বামী মো. রিয়াজুল ইসলাম (৪৮)। নিহতদের সকলের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরে। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

ডিএমপির যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক বিশ্বজিৎ সরকার তিনজন মারা যাবার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মাতুয়াইল মেডিক্যালের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

মৃত শারমিন-এর ভাই তানভীর জানান, তাদের বাড়ি বরিশাল জেলার উজিরপুরে। তাঁর মা সাহেদা বেগম মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি। শুক্রবার সকালে মাকে দেখতে গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর থেকে বাবা, বোন, ভগ্নিপতি ও তাদের এক সন্তান ভোরে সদরঘাট এসে নামেন। সেখান থেকে অটোরিকশায় মহাখালী যাওয়ার পথে এ দুর্ঘটনর শিকার হন।

বিভি/এসডি

মন্তব্য করুন: