• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় ব্যবসায়ীর মৃত্যু

মোশাররফ হোসেন, পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১১, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় ব্যবসায়ীর মৃত্যু

পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাক্টরের চাপায় সাইদুল ইসলাম (৩৭) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার (২৬ জুন) সকালে উপজেলার পঞ্চগড় ট্রাক টার্মিনালে এ দূর্ঘটনা ঘটে। নিহত এই ব্যবসায়ীর বাড়ি উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়ার পাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে। সাইদুল ইসলাম বোদা উপজেলা বাজারে মনিহারী ব্যবসা করতেন এবং সেখানে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকালে সাইদুল ইসলাম নামে ওই ব্যবসায়ী বোদা উপজেলা বাজার থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড় শহরের দিকে আসছিলেন। এসময় তিনি পঞ্চগড় পৌরসভার তেলিপাড়া ট্রাক টার্মিনাল এলাকা পার হওয়ার সময় মহাসড়কে উঁচু-নিচু হয়ে থাকা ঢিবিতে ধাক্কা খেয়ে মহাসড়কে ছিটকে পড়েন। এসময় বোদা থেকে পঞ্চগড় গামী একটি ট্রাক্টর তাঁর মাথার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এদিকে ঘটনার পরপরই ঘাতক ট্রাক্টরের চালক ও তার সহকারীরা ট্রাক্টর রেখে পালিয়ে গেছে।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ চন্দ্র পাল সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই।


 

বিভি/রিসি

মন্তব্য করুন: