• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মাধবদীতে সেফটি ট্যাংকিতে পড়ে নিহত ৩

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৫, ২৭ জুন ২০২২

আপডেট: ২০:৩৭, ২৭ জুন ২০২২

ফন্ট সাইজ
মাধবদীতে সেফটি ট্যাংকিতে পড়ে নিহত ৩

ফাইল ছবি

নরসিংদীর মাধবদীতে সেফটি ট্যাংকিতে পড়ে ৩ জন নিহত হয়েছে। ২ জন ঘটনাস্থলে এবং অপর একজন গুরুতর আহত অবস্থায় ঢাকা নেওয়ার পথে মারা যায়। সোমবার (২৭ জুন) বিকাল সোয়া তিনটার দিকে মাধবদী থানাধীন নূরালাপুর ইউনিয়নের গদাইরচর আছিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদী শহরের বাসাইল এলাকার মৃত এরশাদ মিয়ার ছেলে স্যানিটারি মিস্ত্রি জাহিদ (৩২) ও উত্তর সাটির পাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে রং মিস্ত্রী বায়েজিদ (২২) ও মাধবদীর গদাইরচর এলাকার কাউছার মিয়ার ছেলে আনিছ (১৬)।

এদের মধ‍্যে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আনিছকে নরসিংদী সদর হাসপাতালে আনার পর কর্তব‍্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা নেওয়া পথে তার মৃত্যু হয়।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম বলেন, মূলত বিষাক্ত গ্যাসের কারণে অক্সিজেন স্বল্পতার কারণে তাদের মৃত্যু হয়েছে। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে মাধবদী থানা পুলিশ উপস্থিত হয়। পরে হতাহতদের উদ্ধার করে পরে নিহতদের ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। 

বিভি/রিসি

মন্তব্য করুন: