• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ফল ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২৮, ৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ফল ব্যবসায়ী নিহত

রাজধানীর যাত্রাবাড়ী হাসেম রোডে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক ইমরান মিয়া (৩৫) নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় আরও একজন আহত হয়েছে।

শনিবার (৬ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাসেম রোড মাল্টিমিডিয়া পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ৪টার দিকে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

মৃত ইমরান শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার মৃত মনসুর রহমানের ছেলে। দুই ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে কদমতলীর খানকা শরীফ এলাকায় থাকতেন।

মৃত ইমরানের চাচা মো. শাহজাহান মিয়া জানান, মোটরসাইকেলে ইমরান এবং তার ছোট বোন জামাই রায়েরবাগ থেকে তাদের বাসায় ফিরছিলেন। পথে হাশেম রোডের পাম্পের সামনে আসলে একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। আহত অবস্থায় পথচারীরা তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে ইমরান মারা যায়। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার হাত ভেঙে গেছে। তবে তার নাম জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তাদেরকে পথচারীরা হাসপাতালে নিয়ে এসেছিল। আহত ব্যক্তির হাত ভেঙ্গে গেছে তাকে ভর্তি রাখা হয়েছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

 

বিভি/এসএইচ/রিসি

মন্তব্য করুন: