• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জন্মদিনের উপহার কিনতে যাওয়ার পথে ৩ বন্ধুর মৃত্যু

সাইয়িদ মাহমুদ পারভেজ, কুমিল্লা 

প্রকাশিত: ০৭:২৯, ১৮ আগস্ট ২০২২

আপডেট: ০৭:৩১, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
জন্মদিনের উপহার কিনতে যাওয়ার পথে ৩ বন্ধুর মৃত্যু

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি গাড়ির ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকেঢাকা চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রামের ছুপুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, তারা তিনজন বন্ধুর জন্মদিনের উপহার কেনার জন্য অটোরিকশাযোগে মিয়া বাজার যাচ্ছিলেন। নালঘর রাস্তার মাথা এলাকায় একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

নিহতরা হলেন, ছুপুয়া গ্রামের বাস চালক আবুল হাসেমের ছেলে লিমন, বদরপুর মধ্যপাড়া আব্দুল গফুরের ছেলে রাজ্জাক, দুর্গাপুর মজুমদার বাড়ির হানিফ মিয়ার ছেলে সিফাত। 

মিয়াবাজার হাইওয়ে থানার এসআই গিয়াস উদ্দিন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের ছুফুয়া এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ মিয়াবাজার ফাঁড়িতে নিয়ে যায়।

স্থানীয়রা আরও জানায়, বুধবার রাত ৯ টায় স্থানীয়রা ছুপুয়া ইউটার্ন এলাকায় এসে দুর্ঘটনা কবলিত একটি অটোরিকশা দেখতে পায়। সেখানে অটোরিকশার তিন যাত্রী নিহত অবস্থায় পরে ছিলো। ধারনা করা হচ্ছে কোন ভারী যানবাহন অটোরিকশাটিকে ইউটার্ন করার সময় পেছন থেকে ধাক্কা দিলে ওই মাদ্রাসা ছাত্ররা নিহত হয়। ঘাতক গাড়িটি পালিয়ে যায়। দুর্ঘটনাকবলিত অটোরিকশার চালককেও পাওয়া যায়নি।

মিয়াবাজার হাইওয়ে থানার এএসআই গিয়াস উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ থানায় আনা হয়েছে। নিহতদের প্রত্যেকের বয়সই ১৬ থেকে ১৭ বছর। প্রাথমিকভাবে জানতে পেরেছি, তারা সবাই চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা।

বিভি/রিসি

মন্তব্য করুন: