• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ভোলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত এক

প্রকাশিত: ২০:৪৪, ২৪ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ভোলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত এক

ভোলায় জমাদ্দার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে মো. শাজাহান (৫০) নামে একজন নিহত হয়েছে।  নিহত মো. শাজাহান লালমোহন উপজেলার কুমার খালি গ্রামের মো. মজিবল হকের ছেলে। এ ঘটনায় প্রায় ৪০ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুরুতর আহত যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টার দিকে ভোলার উপশহর বাংলাবাজার সংলগ্ন জয়নগর টেকনিক্যাল কলেজ এলাকায় এই ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাসটি ভোলা থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে যাচ্ছিল।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ভোলা থেকে প্রায় ৪০ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে যাচ্ছিল যাত্রীবাহী বাস জমাদ্দার। যার রেজিস্ট্রেশন নম্বর ভোলা-ব ০৫-০০১৮। বাসটি দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছার পর দুপুর ১টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ও ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহত ৩০-৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়। চালক-সহকারীও গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে ২৭ জন হাসপাতাল ভর্তি হয়েছিল আর বাকিরা চিকিৎসা  নিয়ে বাড়ি ফিরে যায়। এদের মধ্যে সন্ধ্যা ৭ টার দিকে মো. শাজাহান নামে এক ব্যাক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

বাসটি উদ্ধারের চেষ্টা চলছে জানিয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: