• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টেকনাফে ৪২ হাজার পিস ইয়াবা জব্দ করলো কোস্টগার্ড

প্রকাশিত: ২০:২৯, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
টেকনাফে ৪২ হাজার পিস ইয়াবা জব্দ করলো কোস্টগার্ড

টেকনাফের সাবরাং কাঁটাবুনিয়া কালা মেম্বারের চর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৪২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে কোস্ট গার্ড স্টেশন টেকনাফ।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এই তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সমুদ্রপথে মিয়ানমার হতে বাংলাদেশে ইয়াবা পাচার করা হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লে. কমান্ডার এম নাঈম উল হক-এর নেতৃতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে কাঁটাবুনিয়া কালা মেম্বারের চর সাগরপাড় সংলগ্ন এলাকায় একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা সমুদ্র হতে সাগরপাড়ে ভেড়ার সময় সন্দেহজনক মনে হলে টর্চ লাইট এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেওয়া হয়। কোস্টগার্ডের উপস্থিতি জানতে পেরে উক্ত কাঠের নৌকা থেকে সাদা রংয়ের একটি প্লাস্টিকের বস্তা সাগরে ফেলে দিয়ে চোরাচালানকারীরা পালিয়ে যায়। 

পরবর্তীতে, বস্তাটি তল্লাশি করে ৪২,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বিভি/এমএস

মন্তব্য করুন: