• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মোংলায় শিক্ষকের করোনা শনাক্ত

মোংলা প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৩, ২৩ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১১:০৪, ২৩ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
মোংলায় শিক্ষকের করোনা শনাক্ত

মোংলায় এক শিক্ষককের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন। করোনায় আক্রান্ত হয়েছেন ওই শিক্ষকের স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সুচন্দা বলও। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ারুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের (গার্লস স্কুল) সহকারি শিক্ষক পুলিন কুমার মন্ডল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তাঁর বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। তবে ওই স্কুলটি এখনই বন্ধ ঘোষণা করা হবে না বলে জানান তিনি। যদি অন্য কোনো শিক্ষকের করোনা শনাক্ত হয় তাহলে স্কুলটি বন্ধ করা হবে।

জানা যায়, শিক্ষক পুলিন কুমার মন্ডল গত ২০ সেপ্টেম্বরের অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে দায়িত্ব পালন শেষ করে সোমবার (২১ সেপ্টেম্বর) স্কুলে যোগ দেন। এরপরে তিনি জ্বর অনুভব করায় প্রধান শিক্ষকের পরামর্শে হাসপাতালে গিয়ে পরীক্ষা করালে তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। এর আগের দিন তার স্ত্রী হাসপাতালের নার্স সুচন্দা বলয়ও করোনা পজিটিভ শনাক্ত হন।

মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের (গার্লস স্কুল) প্রধান শিক্ষক নরেশ হালদার বলেন, শিক্ষক পুলিন ইউপি নির্বাচন চলাকালীন সুন্দরবন ইউনিয়নের কচুবুনিয়ায় দায়িত্ব পালন শেষে মঙ্গলবার স্কুলে যোগ দিলে তাঁর শরীরে নানান রকম করোনা’র উপসর্গ দেখা দেয়। পরে তাঁকে হাসপাতালে পাঠানো হয়।

তবে তিনি ওইদিন ক্লাশ নিতে পারেন নি। এজন্য ছাত্র ছাত্রীদের মাঝে এই ভাইরাস ছড়ানোর কোনো ভয় নেই জানিয়ে প্রধান শিক্ষক বলেন, অন্য শিক্ষকদের মাঝে ছড়িয়েছে কি না সেজন্য তাঁদের ১২ জন শিক্ষককে বৃহস্পতিবার করোনা পরীক্ষা করতে বলা হয়েছে। 


 

বিভি/জেইউ/এএন

মন্তব্য করুন: