• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কবিরাজের ওষুধ খাওয়ার সংগে সংগে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ২০:৪২, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
কবিরাজের ওষুধ খাওয়ার সংগে সংগে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি।

সিরাজগঞ্জে রায়গঞ্জে কবিরাজি ওষুধ খাওয়ার কয়েক মিনিটের মধ্যে আব্দুল মজিদ (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত কবিরাজ আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ।

আটক আব্দুল মান্নান বগুড়া জেলার ধুনট উপজেলার আড়িয়ামোহন গ্রামের মৃত শাহজাহান শেখের ছেলে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর গ্রাম থেকে আব্দুল মজিদ-এর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত আব্দুল মজিদ ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বছর খানেক আগে আব্দুল মজিদের স্ত্রী মারা যান। দু'মাস পর তিনি দ্বিতীয় বিয়ে করেন। তিনি নানান শারীরিক জটিলতায় ভুগছিলেন। এই অবস্থায় চিকিৎসার জন্য তাঁর দুসম্পর্কের আত্মীয় কবিরাজ আব্দুল মান্নানকে ডাকেন তিনি। বৃহস্পতিবার বিকালে আব্দুল মান্নান তাঁর বাড়িতে আসেন এবং নিজেই ওষুধ তৈরি করে সেবন করতে দেন। ওই ওষুধ খাওয়ার মাত্র দুই মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মজিদ। এই অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান।

খবর পেয়ে সন্ধ্যার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং রাতেই নিহতের মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করা হয়।

রায়গঞ্জ থানার ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, এই ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিভি/এমএস

মন্তব্য করুন: