• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে তরুণীর আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৪, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৪৭, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে তরুণীর আত্মহত্যা

প্রতীকী ছবি।

বরগুনার পাথরঘাটায় ফ্যানের সংগে ওড়না পেঁচিয়ে রাজিয়া সুলতানা (১৮) নামে এক তরুণীর আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে পাথরঘাটা পৌর শহরের ৪ নং ওয়ার্ড থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে প্রেমিক রফিকুল ইসলাম-এর সংগে অভিমান করে ওই তরুণী আত্মহত্যা করেছেন।

রাজিয়া সুলতানা বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া এলাকার ফজলুল হক-এর মেয়ে এবং রফিকুল ইসলাম বরগুনার চালিতাতলির বাসুগি গ্রামের ইব্রাহিম মিয়া'র ছেলে।

আরও পড়ুন:
২০০ কোটি রুপি প্রতারণার মামলায় নোরা ফাতেহিকে তলব
প্রেমের ফাঁদে ফেলে সাত লাখ টাকা আত্মসাৎ করে গরুর খামার স্থাপন
কুমিল্লায় বিজিবি মোতায়েন

পদ্মা সেতু এলাকায় আটক `ভারতীয় নাগরিক`রিমান্ডে

জানা যায়, রাজিয়া সুলতানার চাচাতো ভাই রফিকুল ইসলাম। তাদের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। বিষয়টি জানাজানি হলে দেড় মাস আগে রাজিয়াকে পাথরঘাটায় তার খালার বাসায় রাখা হয়। সবশেষ বুধবার বিকালে রফিকুল রাজিয়াকে ফোন করেন। তাদের মধ্যে হওয়া আলাপের জেরে অভিমানে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে জানা গেছে।

রাজিয়া সুলতানার খালা লাবনী আক্তার জানান, সকালে রাজিয়া সুলতানার কাজ তার ছোট ছেলেকে রেখে বড় মেয়েকে নিয়ে স্কুলে যায়। স্কুল থেকে ফিরে বাসার দরজা বন্ধ দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/এমএস

মন্তব্য করুন: