• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পূজা দেখতে বেরিয়ে দুই বন্ধু নিহত, আরেকজন মৃত্যুশয্যায়

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৩, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ২২:১১, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
পূজা দেখতে বেরিয়ে দুই বন্ধু নিহত, আরেকজন মৃত্যুশয্যায়

প্রতীকী ছবি।

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কালিবাড়ি মোড়ে মোটর সাইকেলের সংগে নছিমনের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকালে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছে আরও এক বন্ধু। মুমূর্ষু অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গণেশ চন্দ্র মন্ডলের ছেলে হিরমান মন্ডল (২৫) ও একই গ্রামের পবিত্র মন্ডলের ছেলে সজীব মন্ডল (২১)। আশংকাজনক অবস্থায় রয়েছেন একই গ্রামের রিপন মন্ডল (২৪)।

স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলে তিন বন্ধু বিভিন্ন মণ্ডপে পূজা দেখার জন্য ঘুরে বেড়াচ্ছিলেন। দুপুরের দিকে আশাশুনি থেকে কালিগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। বিকালে কালিবাড়ি মোড়ে একটি নছিমনের পাশ কাঁটাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলেই হিরামন মন্ডলের মৃত্যু হয়। এরপর হাসপাতালে নেওয়ার পর সজীব মন্ডলও মারা গেছেন।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে হিরামন মন্ডলের মৃতদেহটি উদ্ধার করা হয়। গুরুতর অবস্থায় সজীব মন্ডলকে আশাশুনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় রিপন মণ্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা তিনজনই বন্ধু বলে জানা গেছে। পূজা দেখার জন্য তারা বিভিন্ন মণ্ডপে ঘুরছিলেন।

আরও পড়ুন:
দাঁতের হলদেটে ভাব দূর করবে যেসব খাবার 
প্রেমের ফাঁদে ফেলে সাত লাখ টাকা আত্মসাৎ করে গরুর খামার স্থাপন
কুমিল্লায় বিজিবি মোতায়েন
পদ্মা সেতু এলাকায় আটক `ভারতীয় নাগরিক`রিমান্ডে

বিভি/এমএস

মন্তব্য করুন: