• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

প্রেমে বাধা দেওয়ায় বাবার বিরুদ্ধে জিডি করলো কিশোরী

প্রকাশিত: ১৬:৫৯, ১৫ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:১০, ১৫ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
প্রেমে বাধা দেওয়ায় বাবার বিরুদ্ধে জিডি করলো কিশোরী

প্রতীকী ছবি।

প্রেমে বাধা এবং বাসায় আটকে রেখে নির্যাতন করার অভিযোগে বাবার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে এক কিশোরী। তার অভিযোগ, বাবা তাকে গৃহবন্দি করে শারীরিক ও মানসিক নির্যাতন করছেন।

অভিযুক্ত এবং অভিযোগকারী কিশোরী নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানতুলি নতুন আইলপাড়া এলাকার বাসিন্দা।

ওই কিশোরীর দাবি, একই এলাকার আসিফ নামে এক ছেলের সংগে কয়েক বছর ধরে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক চলে আসছে। কিন্তু তার পরিবার বিষয়টি মেনে নিতে পারেনি। তাই তারা তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। যেকোনও সময় তার বড় ধরনের ক্ষতি হতে পারে বলেও উল্লেখ করেছে ওই কিশোরী।

শুক্রবার (১৫ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করে বাংলাভিশন ডিজিটালকে জানিয়েছেন, ওই কিশোরী বিভিন্ন সময় মোট নয় বার বাড়ি থেকে কাউকে কিছু না বলে পালিয়ে যায়। কয়েকবার সে ছেলের বাড়িতে গিয়ে ওঠে। এর মধ্যে অন্তত তিনবার বাসা থেকে পালিয়ে যাওয়ার পর সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়। একবার স্থানীয় কাউন্সিলর তাকে উদ্ধার করেন।

আরও পড়ুন:
ধর্ষণ মামলা থেকে রেহাই পেতে বিয়ে করলেন ছাত্রলীগ নেতা
ঘর থেকে মা ও দুই সন্তানের মৃতদেহ উদ্ধার

ধর্ষণের ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে কিশোরীকে আবার ধর্ষণের চেষ্টা

তিনি আরও জানান, বিষয়টি নিয়ে অস্বস্তির কারণে প্রেমিক আসিফকে তার পরিবারের লোকজন গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়েছেন। সবশেষ গত বুধবার (১৩ অক্টোবর) আসিফের বাড়িতে গিয়ে ওঠে কিশোরী। পরে ছেলের পরিবারের লোকজন তাকে নিয়ে থানায় হাজির হন। এই সময় অনেক বুঝিয়ে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে কিশোরীর বাবা সংবাদমাধ্যমকে বলেন, ৯৯৯ থেকে আমাকে কল করা হয়েছিলো। আমি তাদেরকে আসতে বলেছি। তারা এসে ভিকটিমের সংগে কথা বলুক। তদন্ত করে যদি আমার কোনো অপরাধ প্রমাণিত হয় তাহলে যা ব্যবস্থা নেবে, আমি মেনে নেবো।

জিডির বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, মেয়েটি থানায় জিডি করেছে। তারপরেও তাকে দুই পরিবারের লোকজন বুঝিয়ে বাবার বাড়িতে পাঠিয়েছে। সে এখন সেখানেই আছে। তারপরেও জিডিতে উল্লেখিত অভিযোগ তদন্ত করা হবে।

বিভি/এমএস

মন্তব্য করুন: