• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১১:৪৭, ১৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে জাহিদ কলোনি এলাকার একটি বাসায় স্বামী-স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন। রবিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. ফিরোজ (২৫) ও মোছা. লিজা আক্তার (২২)। অচেতন অবস্থায় তাঁদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আজ ভোর ৫টায় তাঁদের মৃত ঘোষণা করেন।

তাঁদের ঢামেকে নিয়ে আসা প্রতিবেশী মোছা. রঙ্গিলা আক্তার জানান, গতকাল (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে তাঁরা দু’জনে একসংগে বিষপান করেন। আমরা তাঁদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এরপর চিকিৎসক তাঁদের দু’জনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ফিরোজ-এর গ্রামের বাড়ি নওগাঁ জেলায় এবং তাঁর স্ত্রীর গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। তাঁরা দু’জনেই পোশাকশ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। মাসখানেক আগে লিজা চাকরি ছেড়ে দেন। তবে কী কারণে তাঁরা বিষপান করেছেন সেই বিষয়ে তিনি কিছু জানেন না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কী কারণে তাঁরা বিষপান করেছেন সেটা জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বিভি/এএন

মন্তব্য করুন: