• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ওজু করতে গিয়ে মোবাইল পানিতে পড়লে সার্ভিসিং ‘ফ্রি’

প্রকাশিত: ১৩:৫২, ১৬ নভেম্বর ২০২১

আপডেট: ১৪:০১, ১৬ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
ওজু করতে গিয়ে মোবাইল পানিতে পড়লে সার্ভিসিং ‘ফ্রি’

ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী বাজারের আব্দুর রহমান টেলিকম অ্যান্ড মোবাইল সার্ভিসিং সেন্টারের পরিচালক মেকানিক সোহেল। সম্প্রতি এক সাইনবোর্ড লাগিয়ে পথচারীসহ সব মানুষের দৃষ্টি আকৃষ্ট করছেন তিনি। সাইনবোর্ডে লিখা নামাজ পড়তে গিয়ে ওজু করার সময় হাত বা পকেট থেকে মোবাইল ফোন পানিতে পড়ে গিয়ে নষ্ট হলে সার্ভিসিং ফ্রি। শুধু তাঁর দোকানের সামনেই নয় এমন সাইনবোর্ডে তিনি ঝুলিয়েছেন বিভিন্ন মসজিদ ও দোকানের সামনে। 

এমন উদ্যোগের বিষয়ে সোহেল রানা জানান,  প্রতিদিন এমনিতেই কাজকর্ম ভালো থাকে। তবে ওজু করতে গিয়ে নষ্ট হওয়া মোবাইল বিনা পয়সায় মেরামত করার পর থেকে কাজকর্ম অনেক বেড়ে গেছে। আর আমার কাজটা হবে নামাজ পড়তে যাওয়া মানুষদের জন্য। বিনা পয়সায় কাজটা করে দিলে তারা আমার জন্য দোয়া কবরেন। এছাড়া আমার এমন উদ্যোগ দেখে অন্যরাও এমন মহৎ কাজে উৎসাহিত হবে। এছাড়া আল্লাহ তায়ালা আমাকে একটা পুত্র সন্তান দান করেছেন। আমার একান্ত ইচ্ছা তাকে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করা। তাই আগে থেকেই যারা নামাজী তাদেরকে সেবা করছি এবং জনকল্যাণমূলক কাজ করার চেষ্টা করছি। 

নষ্ট হওয়া মোবাইল বিনা পয়সায় মেরামত করে হাতে পাওয়ার পর মো. হাসমত আলী নামে এক মুসল্লি বলেন, গত কয়েক দিন আগে আসরের নামাজের সময় ওজু করতে গিয়ে আমার মোবাইলটা পকেট থেকে পানিতে পড়ে যায়। টাকার অভাবে মেরামত করতে পারছিলাম না। হঠাৎ এক লোক এই দোকানের কথা বললেন। পরে আমি মোবাইল এখানে নিয়ে এলে আমার নষ্ট মোবাইলটা বিনা পয়সায় তিনি মেরামত করে দেন।

গোবিন্দাসী বাজার বণিক সমিতির সভাপতি মো. ছরোয়ার হোসেন আকন্দ বলেন, সোহেল রহমান মুসল্লিদের জন্য যে উদ্যোগ নিয়েছে তা নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ।  বাজার সমিতির পক্ষ থেকে ধন্যবাদ জানাই এবং আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

 


 

বিভি/রিসি 

মন্তব্য করুন: