• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে ছাত্র দলের নেতাকে পিটিয়ে হত্যা

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৬, ৮ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
জয়পুরহাটে ছাত্র দলের নেতাকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যার অভিযোগে ছাত্রলীগের চার নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আটককৃতরা হলেন পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ছাত্রলীগ কর্মী আনিসুর রহমান ও মুজাহিদুল ইসলাম। 

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পাঁচবিবি উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আনিছুর রহমান শিপন-এর নেতৃত্বে ৮/১০ জনের একটি দল পাঁচবিবি পৌর শহরে অবস্থিত পাঁচবিবি উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে পার্কিং করে রাখা পাঁচবিবি থানা বিএনপি’র আহবায়ক মো. সাইফুল ইসলাম ডালিম-এর মটরসাইকেলে অগ্নি সংযোগ করলে মোটরসাইকেলটি পুড়ে যায়। ওই ঘটনায় পাঁচবিবি পৌর বিএনপি’র আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইটসহ পাঁচ/সাতজন বিএনপি নেতা-কর্মী ওই রাতেই থানায় গেলে থানার পার্শ্ববর্তী পৌর পার্কের গেইটে পাঁচবিবি পৌর ছাত্র দলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেনসহ (২২) চার/পাঁচজন বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মী অবস্থান করছিলেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা পৌর পার্কের গেইটে অবস্থানরত বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া করে এবং  পাঁচবিবি পৌর ছাত্র দলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেন-এর উপর আক্রমণ করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বুধবার ভোর রাতে সে মারা যায়। 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান জানান, ফারুককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এব্যাপারে নিহতের মা বিলকিস বেগম ফেলানী বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরও ৮/১০জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

বিভি/এবিসি/এএন

মন্তব্য করুন: