• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

টাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইন-ইয়াবা-মদসহ আটক ৪

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ২০:০০, ২৪ মে ২০২২

ফন্ট সাইজ
টাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইন-ইয়াবা-মদসহ আটক ৪

টাঙ্গাইলে পৃথক অভিযান পরিচালনা করে হেরোইন, ইয়াবা ও মদসহ চার মাদক কারবারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৪ মে) আটকের এই তথ্য জানায় র‌্যাব ও ডিবি।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, সদর উপজেলার রূপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে পৃথক অভিযান চালিয়ে ১৫২ পিস ইয়াবা ও ৩১০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে র‌্যাব। 

প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলো টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামের মৃত লুৎফর মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৮) ও দেলদুয়ার উপজেলার বেতরাইল গ্রামের শহীদুল মিয়ার ছেলে লুৎফর মিয়া (৩৪)। এসময় তাদের কাছ থেকে ১৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে, র‌্যাবের একই টিম মঙ্গলবার ভোরে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে অভিযান চালায়। অভিযানে এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩১ লাখ টাকা মূল্যের ৩১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃত মাদক কারবারি ঢাকা জেলার সাভার উপজেলার বাড্ডা সাকিনের চান্দু শেখের ছেলে মো. নান্নু শেখ (৩৫)।

র‌্যাব কমান্ডার আরও জানান, আটককৃতদের নামে টাঙ্গাইল সদর ও কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া টাঙ্গাইলে মধুপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮ বোতল বিদেশী মদসহ তুষার রেমা (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারি উপজেলার জলছত্র গ্রামের মৃত নিহার দফোর ছেলে। 

বিষয়টি নিশ্চত করেছে ডিবি (দক্ষিণ) এর এসআই রাইজ উদ্দিন। তিনি জানান, অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেনের নির্দেশনায় মাদক দ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে সোমবার মধ্যরাতে জলছত্র এলাকা হতে তুষার রেমাকে ২৮ বোতল বিদেশী এসি ব্লাক ব্যান্ডের মদসহ গ্রেফতার করা হয়। যার বাজার মূল্য এক লাখ ৪০ হাজার টাকা। 

মঙ্গলবার সকালে তিনি বাদি হয়ে তুষার রেমাকে আসামী করে মধুপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলেও জানান তিনি

বিভি/এআরএ/এইচকে

মন্তব্য করুন: