• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইউপি চেয়ারম্যানকে চড়-থাপ্পড়,  যুবলীগের আহবায়ক থানায় 

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:২০, ২৫ মে ২০২২

আপডেট: ২১:২১, ২৫ মে ২০২২

ফন্ট সাইজ
ইউপি চেয়ারম্যানকে চড়-থাপ্পড়,  যুবলীগের আহবায়ক থানায় 

মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল এবং পৌরসভার প্যানেল মেয়র ও যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজার মধ্যে পাল্টাপাল্টি চড়-থাপ্পড়ের ঘটনা ঘটেছে। এই ঘটনায় প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজাকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। 

বুধবার (২৫ মে) দুপুরে সদর উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভার খাবার বিরতিতে এই ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, সভা শেষে দুপুরে খাওয়ার বিরতির সময় প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার সাথে ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আ. জলিলের কোনো একটি বিষয়ে তর্ক বেধে যায়।

এক পর্যায়ে চেয়ারম্যান জলিলের গালে চড় মারেন আব্দুর রাজ্জাক। এই নিয়ে হট্রোগোল বেধে যায় সভার মধ্যে। এক পর্যায়ে জলিলও পাল্টা চড় মারেন আব্দুর রাজ্জাকের গালে। এসময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন, আন্যান্য দপ্তরের প্রধান এবং ইউনিয়ন পরিষদের সদস্যরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন সদর থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে আব্দুর রাজ্জাক রাজাকে থানায় নিয়ে যান।

বুধবার বিকাল ৫টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত আব্দুর রাজ্জাক রাজার অবস্থান ছিলো সদর থানায়। তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে টেলিফোনে যোগাযোগে করা হলে জলিল জানান, তিনি থানায় অবস্থান করছেন এবং মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন, জনপ্রতিনিধির এমন আচরণ দুঃখজনক। আইনগতভাবে বিষয়টি ফয়সালা হওয়াই উচিৎ বলে তিনি মন্তব্য করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুর রউফ সরকার জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন পেয়ে ঘটনাস্থল থেকে প্যানেল মেয়র আব্দুল রাজ্জাক রাজাকে থানার হেফাজতে আনা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 থানা হেফাজতে থাকা যুবলীগ নেতা রাজার মুক্তির দাদিতে সন্ধ্যায় মানিকগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শত শত নারী ও যুবলীগের নেতাকর্মীরা।

বিভি/এএইচ/এএন

মন্তব্য করুন: