• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

বিদ্যালয়ের গাছ থেকে আম পাড়ায় শিক্ষার্থীকে জুতাপেটা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩২, ২৫ মে ২০২২

ফন্ট সাইজ
বিদ্যালয়ের গাছ থেকে আম পাড়ায় শিক্ষার্থীকে জুতাপেটা

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পালপুর উচ্চ বিদ্যালয়ের গাছ থেকে আম পাড়ায় এক শিক্ষার্থীকে জুতাপেটা করার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের লাইব্রেরিয়ান ও পিয়নের বিরুদ্ধে। গত রবিবার (২২ মে) সকালে এই ঘটনা ঘটে। তবে বুধবার এই সংক্রান্ত একটি ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। এসময় এলাকাবাসী দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানান। 

ভুক্তভোগী শিক্ষার্থী বিদ্যালয়ের দশম শ্রেণির সুমন আলী। অভিযুক্ত বিদ্যালয়ের লাইব্রেরিয়ান কামারুজ্জামান টিপু ও পিয়ন খালেদ হোসেন।

এলাকাবাসী জানায়, রবিবার সকালে বিদ্যালয়ের একটি আম গাছ থেকে আম খাওয়ার জন্য দশম শ্রেণির ছাত্র সুমন তিনটি আম পাড়লে লাইব্রেরিয়ান ও পিয়নের সাথে কথাকাটাকাটি হয়। এসময় প্রধান শিক্ষক আসাদুল আলম উভয়কে শান্ত করতে এগিয়ে এলে পা পিছলে মাটিতে পড়ে যান। এতে ক্ষিপ্ত হয়ে লাইব্রেরিয়ান টিপু নিজের পায়ের জুতা খুলে শিক্ষার্থী সুমনকে এলোপাতাড়ি মারতে থাকেন। এক পর্যায়ে লাইব্রেরিয়ান টিপুর সাথে মারধরে যোগ দেন পিয়ন খালেদ হোসেন। সেখানে শিক্ষার্থী সুমনের মা বাঁচাতে এলে তিনিও মারধরের শিকার হন।

ওই শিক্ষার্থীকে জুতা দিয়ে মারধরের কথা অভিযুক্তরা স্বীকার করে বলেন, তিনি ভেবেছিলেন ওই শিক্ষার্থী প্রধান শিক্ষককে ধাক্কা মেরেছে। ক্ষোভের জায়গা থেকে তিনি জুতা দিয়ে তখন ওই শিক্ষার্থীকে মারধর করেন। তবে ঘটনার সময় প্রধান শিক্ষক উপস্থিত থাকলেও তিনি লাইব্রেরিয়ান টিপুকে জুতা দিয়ে মারধর করতে দেখেননি বলে জানান।  

গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জানে আলম জানান, ঘটনাটি সর্ম্পকে তিনি অবগত নন। সত্যতা যাচাই করে জড়িতের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

বিভি/পিসিএ/এএন

মন্তব্য করুন: