• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

অজ্ঞান পার্টির চার সক্রিয় সদস্য গ্রেফতার

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:১৬, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
অজ্ঞান পার্টির চার সক্রিয় সদস্য গ্রেফতার

নাটোরে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে নাটোর থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত চারজন হচ্ছে, রংপুরের মিঠাপুকুর থানাধীন আব্দুল্লাহপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মো. ফুল মিয়া (৪৮), নাটোরের বাগাতিপাড়া থানাধীন কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে সানোয়ার হোসেন (৫৩), পঞ্চগড় সদরের মালিপাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মো. আলমগীর (৪৬) এবং টাঙ্গাইলের মধুপুর থানাধীন বেকারকোনা গ্রামের মৃত মীর আলীর ছেলে মো. আঃ রাজ্জাক (৫০)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, সোমবার রাত সাড়ে এগারোটার দিকে শহরের বড় হরিশপুর বাস টার্মিনাল এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল। এ সময় তাদের ৫০ পিস চেতনানাশক ওষুধ, দুইটি সুইচ গিয়ার চাকু, সাধারণ চাকু একটি, ওষুধ মিশ্রিত দুই প্যাকেট বিস্কুট এবং ছিনতাইকৃত চৌদ্দ হাজার একশত বিশ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সকলেই একটি সংঘবদ্ধ আন্তঃজেলা মলম, অজ্ঞান ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। 

এ ব্যাপারে দুপুরে নাটোর থানায় মামলা দায়ের করে আসামীদের থানা হেফাজতে হস্তান্তর করা হয়েছে বলে জানান নাটোর থানার ওসি নাছিম আহম্মেদ।

বিভি/কেআই/এইচএস

মন্তব্য করুন: