• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শেরপুরে দুই প্রতিষ্ঠানে আগুন

প্রকাশিত: ২১:০৫, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
শেরপুরে দুই প্রতিষ্ঠানে আগুন

শেরপুরে ইলেকট্রিক ও প্লাস্টিক সামগ্রীর গুদামসহ দুটি প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। আগুনে প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা জানিয়েছেন। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে রমনা ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিকসের গুদাম থেকে এ আগুনের সূত্রপাত হয়। জেলা শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র শহীদ বুলবুল সড়ক (মুন্সিবাজার) এলাকায় এ প্রতিষ্ঠান দুটি অবস্থিত।

শেরপুর ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার বেলা দুইটার দিকে শহরের শহীদ বুলবুল সড়কের করিম পাগলা মার্কেট–সংলগ্ন রমনা ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিকসের গুদামে আগুন লাগে। এতে গুদামে রক্ষিত বিভিন্ন ধরনের ঘড়ি, ইলেকট্রনিকস ও প্লাস্টিক পণ্যসামগ্রী, শিশুদের খেলনা এবং ডিজিটাল ঘড়ি তৈরির যন্ত্র পুড়ে যায়। এছাড়া গুদামসংলগ্ন একটি কোচিং সেন্টারও পুড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। তারা প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসাপ্রতিষ্ঠান রমনা ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিকসের ব্যবস্থাপক মো. ফজলুর রহমান জানান, আগুনে তাদের ২০ লাখ টাকা মূল্যের পণ্যসামগ্রী পুড়ে গেছে।

শেরপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক জাবেদ হোসেন মুহাম্মদ তারেক বলেন, ‘বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ১৫ থেকে ২০ লাখ টাকার সম্পদের ক্ষতি হয়েছে। তবে প্রায় কোটি টাকার মালামাল উদ্ধার করে রক্ষা করা সম্ভব হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: