• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: ১৮:০৩, ১৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গা সদরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার (১৭ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার সরোজগঞ্জ তেতুল শেখ কলেজের কাছাকাছি চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হাসনাত কবির বিশ্বাস (৩৫)। তিনি ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার হিঙ্গেরপাড়া গ্রামের আবু নছর বিশ্বাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাসনাত কবির বিশ্বাস চুয়াডাঙ্গায় ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি হিঙ্গেরপাড়ায় যাচ্ছিলেন। পথে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ তেতুল শেখ কলেজের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জেআর পরিবহনের একটি যাত্রীবাহী বাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় হাসনাত কবির গুরুতর আহত হন। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় হাসনাতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাব্বুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়েছে। নিহত ব্যক্তির পরিবার মামলা করতে আগ্রহী নয়। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

বিভি/এনএ

মন্তব্য করুন: