• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ধর্ষণচেষ্টাকালে শিশুর চিৎকারে দোকানিকে পুলিশে দিয়েছে জনতা

প্রকাশিত: ১৯:৫৯, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
ধর্ষণচেষ্টাকালে শিশুর চিৎকারে দোকানিকে পুলিশে দিয়েছে জনতা

বাগেরহাটে তৃতীয় শ্রেণিপড়ুয়া এক ছাত্রীকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গিয়েছে। এ ঘটনার সঙ্গে ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে বাগেরহাট শহরের রেলরোড এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেফতার ব্যক্তির নাম জব্বার মোল্লা (৬০)। বাগেরহাট পৌর শহরের সরুই এলাকার বাসিন্দা তিনি। শহরের রেলরোড বাইপাস সড়কে তার একটি চায়ের দোকান আছে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, ‘জব্বারের চায়ের দোকানে চকোলেট, চিপস, বিস্কুট পাওয়া যায়। বৃহস্পতিবার সকাল সোয়া নয়টার দিকে শিশুটি বিস্কুট কিনতে ওই দোকানে যায়। এ সময় দোকানি জব্বার শিশুটিকে বিস্কুট নিতে দোকানের পেছনের ঘরে ডেকে নিয়ে যান। সেখানে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এ সময় শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে ধরে ফেলেন।

এরপর এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ ফোন করে জানালে পুলিশ গিয়ে জব্বারকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় আজ দুপুরে শিশুটির দাদা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি মামলা করেছেন।

বাগেরহাট সদর মডেল থানার পরিদর্শক মোহাম্মদ মোহাসিন হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার জব্বার মোল্লার বিরুদ্ধে মামলা হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: