• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

টাঙ্গাইল জেলার কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতির ইন্তেকাল

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৪, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
টাঙ্গাইল জেলার কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতির ইন্তেকাল

বিশিষ্ট আইনজীবী ও কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি এডভোকেট আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। আজ বাদ আছর বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ মাঠে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। পরে টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সকালে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, বিশিষ্ট রাজনীতিবিদ মুরাদ সিদ্দিকী, মরহুমে দীর্ঘবছরের আইনজীবী সহকর্মী টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান আজাদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের শ্রেনি পেশার মানুষ মরহুমের আকুর টাকুর পাড়া শিমুলতলী রোডের বাসায় এক নজর দেখার জন্য ছুটে আসেন। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিভি/এজেড

মন্তব্য করুন: