• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচন: আ.লীগ ছাড়া সব প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৯:৫৭, ২৫ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
ফরিদপুর জেলা পরিষদ নির্বাচন: আ.লীগ ছাড়া সব প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে চেয়ারম্যান পদে একজন, সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন এবং সাধারণ সদস্য পদে সাতজন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

রবিবার ( ২৫ সেপ্টেম্বর)  এরিপোর্ট লেখা পর্যন্ত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন এবং সদস্য পদে ৩৭ জন প্রার্থী রয়েছেন।

এদিকে, চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেয়ার পর যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থ সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন শাহাদাত হোসেন। গত ২৪ সেপ্টেম্বর তিনি যুবলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের নিকট পদত্যাগপত্র জমা দেন।

ফলে বর্তমানে ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার মো. ফারুক হোসেন, শাহাদাত হোসেন ও মো. নূর ইসলাম।

ফরিদপুর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে একজন, সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন এবং সাধারণ সদস্য পদে সাতজন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। তিনি জানান, ১৭ অক্টোবর নয়টি কেন্দ্রে ইভিএমএর মাধ্যমে ফরিদপুর জেলা পরিষদ নির্বাচন হবে। এতে ভোটার রয়েছেন ১১৮৫ জন।

বিভি/এইচএ/এইচএস

মন্তব্য করুন: