• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

এক ঘণ্টা পর আবারও ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল শুরু

প্রকাশিত: ০৮:৫৯, ৩০ নভেম্বর ২০২২

আপডেট: ০৯:৪১, ৩০ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
এক ঘণ্টা পর আবারও ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল শুরু

গাজীপুরের শ্রীপুরে ঢাকাগামী যমুনা এক্সপ্রেসের ইঞ্জিন বিকল হওয়ার এক ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রেলরুটে ট্রেন চলাচল শুরু হয়েছে। ট্রেন চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েন যাত্রীরা। বুধবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৬টায় ইঞ্জিন বিকলের ঘটনা ঘটে। এক ঘণ্টা বন্ধ থাকার পর সকাল ৭টা ৪০ মিনিটে ট্রেন চলাচল আবারও শুরু হয়। 

শ্রীপুর রেলওয়ে স্টেশনের দায়িত্বরত মাস্টার শামীমা আক্তার জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যমুনা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৬টা ২৫মিনিটে শ্রীপুর স্টেশনে প্রবেশ করে। ২ মিনিট পর ট্রেনটি ঢাকার উদ্দেশে শ্রীপুর স্টেশন ছেড়ে যায়। আউটার সিগন্যালের কাছাকাটি পৌঁছানো মাত্রই ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এতে ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রেনটি বিকল হয়ে পড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বলাকা কমিউটার ট্রেন রাজেন্দ্রপুর স্টেশনে দাড় করিয়ে রাখা হয়েছে।

বলাকা কমিউটার থেকে ইঞ্জিন এনে বিকল হওয়া যমুনা এক্সপ্রেস ট্রেনটিকে সচল করে ওই রুটে ট্রেন চলাচল শুরু করা হবে। পরে সচল ইঞ্জিন এনে যমুনা এক্সপ্রেস সচল করা হবে বলে তিনি জানান। তবে কত সময়ের মধ্যে উক্ত লাইনে ট্রেন চলাচল স্বাভাবিকভাবে তা নিশ্চিত করতে পারেননি।

বিভি/এমআর

মন্তব্য করুন: