• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

রামুতে পাহাড় ধ্বসে একই পরিবারের ৪ জনের মৃত্যু

প্রকাশিত: ০৭:২৮, ৮ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
রামুতে পাহাড় ধ্বসে একই পরিবারের ৪ জনের মৃত্যু

কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নে পাহাড় ধ্বসে একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে ৩ জন মহিলা ও ১জন পুরুষ। বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় কাউয়ারখোপ ইউনিয়নের ৭নং ওয়ার্ড়ের জাদি মুরা এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আজিজুর রহমান(৫০) পিতা মৃত নাজির আহমদ, তার স্ত্রী রহিমা খাতুন (৬৫) দিলফুরুজ (৭০) স্বামী বাদশা মিয়া, নাছিমা খাতুন স্বামী রমজান আলী। পাশে আরেকজন শিশু ঘুমন্ত অবস্থায় ছিল সে ভাগ্য ক্রমেবেচেঁ যায়।

জানা যায়, সন্ধ্যায় পরিবারের সবাই একসাথে রাতের খাবার খেতে বসলে হঠ্যাৎ তাদের পাশের পাহাড়টি ভেঙ্গে পড়লে তাদের ঘরসহ পরিবারের লোকজন মাটি চাপা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে রামু হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামশুল আলম ঘটনার সত্যতা বলেন, এটি মর্মান্তিক বিষয়। একই পরিবারের চারজন একসাথে খাবার খেতে বসলে পাহাড় ধ্বসে পড়ার কারণে তাদের মৃত্যু হয়েছে বলে তিনি জানান। রামু উপজেরা প্রশাসন এ ব্যাপারে তদন্ত করছে বলে জানান তিনি। 

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মোস্তফা জানান, ঘটনা জানতে পেরে কাউয়ারখোপে পাহাড় ধ্বসের এলাকা পরিদর্শন করেছি। তিনি একই পরিবারের ৪ জনের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন।

আজিজুর রহমান আজকে প্রধানমন্ত্রীর সমাবেশ থেকে ফিরে পরিবারের সবাইকে নিয়ে রাতের খাবার খেতে বসে এবং সেখানেই পাহাড় ধ্বসে মারা যান বলে প্রতিবেশীরা জানান।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: