• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

এলজিইডি‘র প্রকৌশলীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বগেরহাটে মানববন্ধন

প্রকাশিত: ১৮:৩৭, ৩০ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৮:৩৮, ৩০ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
এলজিইডি‘র প্রকৌশলীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বগেরহাটে মানববন্ধন

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) বিকালে এলজিইডি বাগেরহাট জেলা কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, এলজিইডি বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. শরিফুজ্জামান, সিনিয়র সহকারী প্রকৌশলী জ্যোতির্ময় মোহান্ত, বাগেরহাট সদর উপজেলা প্রকৌশলী নির্মল কুমার কুন্ডু, প্রকৌশলী মো. সাইদুর রহমান, মো. আলতাফ হোসেন, কৌশিক বালা, এলজিইডি কর্মকর্তা খোন্দকার জাহিদুল হক, বাদল কুমার দাশ, নীতিশ রঞ্জন গাইন, আবু ওবায়েদ প্রমুখ।

বক্তারা বলেন, একটা সময় ছিল বিভিন্ন সরকারি দপ্তরে সন্ত্রাসীরা টেন্ডাবাজী করত। কিন্তু বর্তমান সরকারের সাহসী উদ্যোগের ফলে ইজিপি চালু করায় টেন্ডারবাজী বন্ধ হয়েছে। কিন্তু এখনও কিছু সন্ত্রাসীরা অনৈতিকভাবে কাজ পাওয়ার জন্য প্রকৌশলীদের উপর চাপ প্রয়োগ করে। এই ধরণের নিয়মবর্হির্ভুত কাজে রাজি না হওয়ায়, এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর শারীরিকভাবে লাঞ্চিত করেছেন। এটা খুবই হতাশাজনক। এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান মানববন্ধনকারীরা।

প্রসঙ্গত, রবিবার (২৯ জানুয়ারি) বেলা পৌনে ৪টার দিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ৪১০ নম্বর কক্ষে প্রবেশ করে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। এই ঘটনায় ওই রাতেই নগরের খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলায় সঞ্জয় ভৌমিক ওরফে কংকন, সুভাষ মজুমদার, নাজমুল হাসান ফিরোজ ও মাহমুদ উল্লাহ নামের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিভি/রিসি

মন্তব্য করুন: