• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সফাপুর ইউনিয়ন কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ২০:৫৮, ৩০ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সফাপুর ইউনিয়ন কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল ৭নং সফাপুর ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে হযরত আলী এবং সাধারণ সম্পাদক পদে মিলটন মোল্লা নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩০ জানুয়ারি) বিকালে নওগাঁ জেলার সফাপুর ইউনিয়ন আলিম সিনিয়র মাদ্রাসা মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল ৭নং সফাপুর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত সম্মেলনে হযরত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল (কেন্দ্রীয় সংসদ) এর যুগ্ম সম্পাদক এবং বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী কৃষকদল নওগাঁ জেলা শাখার সদস্য সচিব এটিএম ফিরোজ দুলু, জাতীয়তাবাদী কৃষকদল নওগাঁ জেলা শাখার যুগ্ম আহবায়ক ও মহাদেবপুর উপজেলা শাখার আহবায়ক সুলতান মামুনুর রশিদ (মামুন),জাতীয়তাবাদী কৃষকদল নওগাঁ জেলা শাখার সদস্য এসএম এমদাদুল হক এবং জাতীয়তাবাদী কৃষকদল মহাদেবপুর উপজেলা শাখার সদস্য সচিব হারুনুর রশিদ রাজু প্রমুখ।

শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল ৭নং সফাপুর ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে হযরত আলী এবং সাধারণ সম্পাদক পদে মিলটন মোল্লাসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


 

বিভি/রিসি

মন্তব্য করুন: