• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সাতক্ষীরা সরকারি কলেজে নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮:৫২, ১ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সাতক্ষীরা সরকারি কলেজে নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সাতক্ষীরা সরকারি কলেজে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৯১ ফেব্রুয়ারি)) বেলা ১১টায় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। 

সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ আল-হাদী’র সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ওরিয়েন্টেশন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আল মুস্তানছির বিল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলেজটির শিক্ষক পর্ষদ সম্পাদক কাজী আসাদুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সরকারি কলেজের সাবেক নির্বাচিত জিএস মকসুমুল হাকিম, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলার শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি তিনি তার কলেজ জীবনের স্মৃতিচারণ করে বলেন, তোমরা যারা এই কলেজে ভর্তি হয়েছো তারা খুবই ভাগ্যবান। এই কলেজের উদ্বোধক ছিলেন বিশ্বনন্দিত একজন মহান ব্যক্তি। তিনি হলেন, খান বাহাদুর আহছান উল্লাহ (র:)। সাতক্ষীরা সরকারি কলেজটি একটি পবিত্র স্থান। তোমরা এই শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম ধরে রাখবে।

বিভি/রিসি

মন্তব্য করুন: