• ১৭ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

মিতু হত্যা মামলাঃ এহতেশামুল হক ভোলা’র জামিন নামঞ্জুর

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৮, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
মিতু হত্যা মামলাঃ এহতেশামুল হক ভোলা’র জামিন নামঞ্জুর

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার-এর স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় এহতেশামুল হক ভোলা’র জামিন নামঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান-এর আদালতে আসামীর পক্ষ থেকে জামিনের আবেদন করা হলে, আদালত জামিন নামঞ্জুর করেন।

এর আগে আলোচিত এই মামলায় হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন এহতেশামুল হক ভোলা। পরে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজল-এর হাইকোর্ট বেঞ্চ ভোলাকে চার সপ্তাহের আগাম জামিন দেন। একইসংগে জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে তাকে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন।

মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী জানান, ভোলা আজকে আত্মসমর্পণ না করে সময় বাড়ানোর আবেদন করেন। ভোলা হাইকোর্টের নির্দেশনা পালন না করায় আদালত সময়ের আবেদন নামঞ্জুর করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের পাঁচলাইশ থানার জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মিতুকে। হত্যাকাণ্ডের পর নগরের পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয়ে কয়েকজনকে আসামি করে স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার একটি মামলা করেন। এরপর নানান নাটকীয়তার পর গত ১২ মে মিতু’র বাবা মোশাররফ হোসেন বাবুল আক্তারকে
প্রধান আসামি করে নগরীর পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন।

বিভি/এনইউটি/এএন

মন্তব্য করুন: