• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

অপহরণ ও ধর্ষণের চেষ্টাঃ যুবকের ৪০ বছরের কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৭, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
অপহরণ ও ধর্ষণের চেষ্টাঃ যুবকের ৪০ বছরের কারাদণ্ড

জয়পুরহাটের ক্ষেতলালে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের চেষ্টা করায় মফিজুল ইসলাম নামে একজনকে ৪০ বছরের কারাদণ্ড ও দেড় লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো দেড় বছর কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. রুস্তম আলী এই মামলার রায় দেন। সাজাপ্রাপ্ত আসামি ক্ষেতলাল উপজেলার তেলাবদুল মুন্সিপাড়া গ্রামের আওলাদ হোসেন-এর ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী ২০১৮ সালের ৯ আগস্ট বিকেলে জয়পুরহাট শহরের নিউমার্কেট এলাকা থেকে বাড়ির উদ্দেশ্যে অটোরিক্সাতে যাওয়ার সময় মফিজুল ইসলাম (৩২) ছাত্রীটির বাবার পরিচয় দিয়ে তাকে করিম নগর এলাকায় একটি নির্জনস্থানে নিয়ে যায়। পরে একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই ছাত্রী সেখান থেকে পালিয়ে গিয়ে তার পরিবারকে ঘটনা জানায়। পৌর এলাকার সিসিটিভি ফুটেজের মাধ্যমে শনাক্ত করা হয় মফিদুল ইসলামকে। পরে তাকে আসামি করে ২৩ আগস্ট থানায় মামলায় দায়ের করা হয়। 

জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিশেষ কৌঁসুলি (পিপি) এ্যাড. ফিরোজা চৌধুরী রায়ের তথ্য নিশ্চিত করেছেন।

বিভি/এএস/এসডি

মন্তব্য করুন: