• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু’র ম্যুরাল নিয়ে কটূক্তিঃ তিন দিনের রিমান্ডে মেয়র আব্বাস

প্রকাশিত: ১৫:৫৬, ৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৬:০০, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
বঙ্গবন্ধু’র ম্যুরাল নিয়ে কটূক্তিঃ তিন দিনের রিমান্ডে মেয়র আব্বাস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ম্যুরাল বসানো নিয়ে কটুক্তি ও আপত্তি তোলার অভিযোগে গ্রেফতার রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগর আদালত-২ এর বিচারক শংকর কুমার এ রিমান্ড আদেশ দেন। তথ্যটি নিশ্চিত করেছেন মহানগর আদালত পরিদর্শক আবুল হাসেম। 

তিনি বলেন, আসামিকে ১০ দিন রিমান্ডে নিতে আবেদন করা হয়েছিলো। তবে উভয় পক্ষের শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

গত ১ ডিসেম্বর রাজধানীর হোটেল রাজমনি ইশা খাঁ থেকে সকাল সাড়ে ৬টার দিকে তাকে আটক করে র‍্যাব। পরে র‌্যাবের কাছ থেকে আব্বাসকে গ্রহণ করে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল।

এর আগে আব্বাস আলীর জামিন আবেদন করেন তার আইনজীবী।

রাজধানীর হোটেল রাজমনি ইশা খাঁ থেকে বুধবার সকাল সাড়ে ৬টার দিকে তাকে আটক করে র‍্যাব। পরে র‌্যাবের কাছ থেকে আব্বাসকে গ্রহণ করে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির একটি অডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। ওই অডিওতে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে নানান কটুক্তি করেন। পরে ২৪ নভেম্বর মেয়র আব্বাসের নামে বোয়ালিয়া থানায় নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এবং ১৩ নম্বর কাউন্সিলর আব্দুল মোমিন ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: