• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন পেছাল ৮৫ বার

প্রকাশিত: ১৪:১৮, ২৪ জানুয়ারি ২০২২

আপডেট: ১৪:২১, ২৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন পেছাল ৮৫ বার

ফাইল ছবি

চাঞ্চল্যকর সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ৮৫তম বারের মতো পিছিয়েছে। আগামী ২৩ ফেব্রুয়ারি এই মামলার প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (২৪ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিলো। তদন্ত সংস্থা র‍্যাব প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন এই দিন ধার্য করেন।

শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক জালাল উদ্দিন সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনিকে হত্যা করা হয়। এরপর নিহত রুনির ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন।

প্রথমে মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন ওই থানার এক উপপরিদর্শক (এসআই)। চার দিন পর চাঞ্চল্যকর এই হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়।

দুই মাসেরও বেশি সময় তদন্ত করে রহস্য উদঘাটনে ব্যর্থ হয় ডিবি। পরে হাইকোর্টের নির্দেশে একই বছরের ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‍্যাব-এর কাছে হস্তান্তর করা হয়। 

বিভি/এএন

মন্তব্য করুন: