• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিয়ের একমাস পরই স্বামীর হাতে প্রাণ গেলো স্ত্রীর

মুন্সীগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:৩১, ১৫ মে ২০২৪

ফন্ট সাইজ
বিয়ের একমাস পরই স্বামীর হাতে প্রাণ গেলো স্ত্রীর

মুন্সীগঞ্জ সদরে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ের একমাস পর স্বামীর হাতে প্রাণ গেছে এক গৃহবধূর। পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার (১৫ মে) সকাল ৮ টার দিকে মুন্সীগঞ্জ পৌরসভার রমজানবেগ এলাকায় বসতঘর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার মোহাম্মদ শাহজালাল ওরফে শাউল্লার স্ত্রী।

প্রাথমিকভাবে ধর্ম পরিবর্তনের আগে নিহত ওই গৃহবধূর সঠিক নাম পরিচয় কি ছিল তা জানা যায়নি। পিবিআই পুলিশ ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার সঠিক নাম পরিচয় জানার চেষ্টা করছেন। 

স্থানীয়রা জানান, হত্যাকারী শাহজালাল প্রায় এক মাস আগে ওই নারীকে হঠাৎ বাড়িতে নিয়ে এসে স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দেন। নিহত ওই নারী হিন্দু ধর্মালম্বী ছিলেন। পরে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন বলেও জানান স্থানীয়রা। নিহত ওই গৃহবধূকে জিয়াসমিন (২৫) নামে ডাকতেন বলে জানান স্থানীয়রা। 

স্ত্রী হত্যাকারী শাহজালাল এলাকার চিহ্নিত চোর ও ফৌজদারি মামলার আসামি। কিছুদিন আগে একটি ফৌজদারি মামলায় ৬ মাস সাজা ভোগ করেছে সে। স্থানীয়রা হত্যাকারী কঠোর শাস্তির দাবি করেন। 

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান,  স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী শাহজালাল মঙ্গলবার দিনগত রাতের যে কোনো সময় ওই নারীকে কাঠ দিয়ে পিটিয়ে হত্যা করে থাকতে পারেন।

অভিযুক্তকে গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ভিকটিমের পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলেও জানান ওসি।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2