• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রক্সি দিয়ে লিখিত পরীক্ষায় পাস, ভাইভা বোর্ডে ধরা পড়লো জয় বিশ্বাস

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৯:০৩, ১৮ মে ২০২৪

ফন্ট সাইজ
প্রক্সি দিয়ে লিখিত পরীক্ষায় পাস, ভাইভা বোর্ডে ধরা পড়লো জয় বিশ্বাস

চট্টগ্রামে স্বাস্থ্য সহকারী নিয়োগ পরীক্ষায় প্রক্সির মাধ্যমে লিখিত ধাপে পাস করে ভাইভা বোর্ডে গিয়ে ধরা পড়েছেন জয় বিশ্বাস নামে এক পরীক্ষার্থী। শনিবার সকালে নগরীর আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

জেলা সিভিল সার্জন ডা: ইলিয়াস চৌধুরী জানান, ভাইভা বোর্ডে পরীক্ষার্থীর আচরণ সন্দেহজনক মনে হয়। পরে যাচাই-বাছাই করে তাকে আটক করা হয়। স্বাস্থ্য সহকারী নিয়োগ পরীক্ষার ভাইভা বোর্ড বসে সকাল ১০টা থেকে। সেখানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিনিধি ও চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকসহ চার সদস্যের প্রতিনিধি উপস্থিত ছিলেন। সেখানেই ধরা পড়েন জয়।

জয় বিশ্বাস চট্টগ্রামের বাঁশখালীর নাপোড়া এলাকার কাঞ্চন বিশ্বাসের ছেলে। মূলত জয় বিশ্বাসের লিখিত পরীক্ষা দেন আরেকজন। আর মৌখিক ভাইভা বোর্ডে আসেন জয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান সিভিল সার্জন।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া জানান, এর আগে গত ৮ মে অন্যের হয়ে স্বাস্থ্য সহকারী পদে মৌখিক পরীক্ষা দিতে গিয়ে তিন যুবক আটক হন। চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে পরীক্ষা দিতে এসে আটক হন তারা। পরে তাদের কোতোয়ালি থানা পুলিশের হাতে সোপর্দ করে কর্তৃপক্ষ।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2