• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাভারে শীর্ষ সন্ত্রাসী খানজাহান বাহিনীর হামলায় গুরুতর আহত নজরুল হক

প্রকাশিত: ১২:৪০, ২০ জুন ২০২৪

আপডেট: ১২:৪১, ২০ জুন ২০২৪

ফন্ট সাইজ
সাভারে শীর্ষ সন্ত্রাসী খানজাহান বাহিনীর হামলায় গুরুতর আহত নজরুল হক

সাভারের ভাকুর্তায় শীর্ষ সন্ত্রাসী খানজাহান বাহিনীর হামলায় নজরুল হক নামের এক দিনমজুর গুরুতর আহত হয়েছেন, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তার মাথায় ৩৬টি সেলাই দিতে হয়েছে। এ ঘটনায় রাতেই সাভার মডেল থানায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। 

মামলার সূত্রে জানা গেছে ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি কলাতিয়া পাড়া গ্রামের দিনমজুর নজরুল হকের পরিবারের সাথে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী খান জাহানের সাথে দীর্ঘ দিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। 

গত রাতে নজরুল হককে একা পেয়ে খান জাহান তার সহযোগী মোশারফ ,ইকবাল,ফয়সাল, মিরাজ, সিয়াম ও সাইফুলসহ বেশ কয়েকজন সঙ্গী সাথী নিয়ে তাকে হত্যা চেষ্টা চালায়। সন্ত্রাসীরা চাপাতি, হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরতর জখম করে মৃত ভেবে পালিয়ে যায়। 

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রাতেই সাভার মডেল থানায় নজরুল হকের ভাই এনামুল হক বাদী হয়ে সাভার মডেল থানায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেছে। 
 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2