• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মঠবাড়িয়া থানার ওসি`র বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে বিপাকে ভুক্তভোগী

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৯, ২০ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
মঠবাড়িয়া থানার ওসি`র বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে বিপাকে ভুক্তভোগী

নির্যাতনের অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদল-এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে বিপাকে পড়েছেন এক ভুক্তভোগী।

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে শফিকুল ইসলাম নামে ওই ভুক্তভোগী সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, চলতি বছর গত ২৪ আগষ্ট শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব ও ২৯ আগষ্ট মঠবাড়িয়া প্রেসক্লাবে হাজির হয়ে ওসি’র বিরুদ্ধে হয়রানি ও ঘুষ গ্রহণের অভিযোগ করে সংবাদ সম্মেলন করি। এছাড়া প্রশাসনের বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করি। এই ঘটনার পর থেকে আমার বাসায় প্রতিদিন পুলিশ পাঠানো হচ্ছে। আমি নিরুপায় হয়ে এখন প্রাণনাশের ভয়ে এলাকা ছাড়া। আমাকে মাদক ও ডাকাতি মামলায় ফাঁসানোর পায়তারা করছে ওসি নুরুল ইসলাম বাদল। আমাকে প্রতিনিয়ত মানসিক নির্যাতন করছে। 

শফিকুল ইসলাম বলেন, মঠবাড়িয়া থানার ওসি’র অপকর্মের বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ পুলিশের আইজপি, বরিশাল রেঞ্জ ডিআইজি, পিরোজপুরের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। অভিযোগের প্রেক্ষিতে পিরোজপুরের পুলিশ সুপার আমাকে ডেকে পাঠালে আমি তাঁর কার্য‍ালয়ে যাই। সেখানে আমার লিখিত জবানবন্দি রাখা হয়। এই ঘটনার অনেক দিন হলেও কোনো ব্যবস্থা নেয়নি পিরোজপুরের পুলিশ সুপার। এরপর আমি বরিশাল রেঞ্জ ডিআইজি’র সংগে দেখা করি। তিনি পুরো বিষয়টি শুনে আশ্বাস দিলেও এখন পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। 

এই বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদল বলেন, শফিক থানার একটি মামলার নিয়মিত আসামী। এর আগে আমি তাকে চিনতাম না। শফিক মারামারি করে একজনের মাথা ফাটিয়ে দিয়েছিলো। সেই ঘটনায় তাকে থানায় আনা হলে বাদী পক্ষ বিষয়টা মিমাংসায় রাজি হয়নি। এক পর্য‍ায়ে মামলা হয় এবং তাকে গ্রেফতার দেখানো হয়। এরপর থেকেই তিনি আমার পিছু লেগে আছে। আমি এই থানার ওসি, এখানে অনেক রাজনৈতিক বিরোধ আছে। কেউ না কে‍উ হয়তো শফিককে আমার বিরুদ্ধে ব্যবহার করছে।


 

বিভি/এসএইচ/এএএন

মন্তব্য করুন: