• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

টেকনাফে ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

টেকনাফ প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৩, ২৩ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
টেকনাফে ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

কক্সবাজারের টেকনাফ মিঠাপানিরছড়া এলাকায় বসত-ঘরে তল্লাশী করে ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজন আসামিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) বুধবার(২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, টেকনাফ ব্যাটালিয়ন (২বিজিবি) এর দায়িত্বপূর্ণ টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠাপানিরছড়া নামক গ্রামের একটি বাড়িতে ক্রিস্টাল মেথ আইস লুকায়িত রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে বুধবার (২২সেপ্টেম্বর) দুপুরে
টেকনাফ ব্যাটালিয়নেরর অধিনায়কেরর সার্বিক নির্দেশনায় ব্যাটালিয়ন সদর হতে অপারেশন অফিসারের নেতৃত্বে একটি বিশেষ টহলদল দ্রুত ব্যাটালিয়ন সদর হতে ৫০০ মিটার উত্তরে মিঠাপানিরছড়া নামক স্থানে বর্ণিত সন্দেহজনক বাড়িতে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। 
উক্ত বাড়ি তল্লাশি অভিযান পরিচালনা করার সময় একজন সন্দেহভাজন ব্যক্তি বাড়ির পেছনের দরজা দিয়ে পালানোর চেষ্টা করে। তখন বিজিবি টহলদল কয়েকটি দলে বিভক্ত হয়ে চারদিক থেকে ঘেরাও করে ওই যুবককে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃত যুবকের স্বীকারোক্তিতে উক্ত বাড়ির ফলস সিলিং এর উপরে অভিনব পদ্ধতিতে লুকানো অবস্থায় ১০কোটি টাকা মূল্যের দুই কেজি আইস ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

আটককৃত যুবক হচ্ছেন,ওই এলাকার সোনা মিয়া’র ছেলে মো. মুজিব (২০)।

তিনি আরও জানান,আটককৃত আসামিকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে। এখন পর্যন্ত অবৈধ ও অতীব ক্ষতিকারক মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ আইসের এটাই সর্বোচ্চ পরিমাণ সফলতা।

 

বিভি/এএস/এএন

মন্তব্য করুন: