• ১৭ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ আটক তিন

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৫, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ১৫:৪৭, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ আটক তিন

মাদারীপুরে ১১ লাখ ৭০ হাজার মূল্যের ৩৯ কেজি গাঁজাসহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশী অভিযান পরিচালনা করে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার কোতায়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্লা’র ছেলে মো. আল আমিন (৩২), সদর দক্ষিণ থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদ-এর ছেলে কাজী আরিফ (২৩) এবং সদর দক্ষিণ থানার দড়িবটক গ্রামের আবুল কালাম-এর ছেলে মো. শরিফুল ইসলাম (৩০)।

বিষয়টি বৃহস্পতিবার দুপুরে র‌্যাব অফিসে সংবাদ সম্মেলন করে মাদারীপুর জেলার সকল সাংবাদিকদের অবহিত করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, মাদারীপুর ক্যাম্পের বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম-এর নেতৃত্বে শেখ হাসিনা মহাসড়কের তল্লাশী অভিযান পরিচালনা করে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ঢাকা মেট্রো-চ-৫৩-৯৩৫১ নম্বরের একটি সাদা নোহা তল্লাশী করে ১১ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ৩৯ কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সাদা নোহা, চারটি মোবাইল, সাতটি সীমকার্ডসহ মাদক ক্রয়-বিক্রয়কৃত নগদ পাঁচ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। 

এসময় আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা-চাঁদপুর ঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক পরিবহণ করে আসছিলো।

বিভি/এএন

মন্তব্য করুন: