• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রাজধানীতে পৃথক অভিযানে সাত মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ১৭:২৫, ২৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
রাজধানীতে পৃথক অভিযানে সাত মাদক কারবারি গ্রেফতার

সংগৃহীত ছবি

রাজধানীর মিরপুর ও পল্লবী থানার ১২ নম্বর সেকশনে পৃথক অভিযানে ১১ কেজি গাঁজাসহ সাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মিরপুর মডেল থানা ও পল্লবী থানার অফিসার ইনচার্জরা এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- আদিব আদনান, মো. তাজুল ইসলাম রাফি, মো. প্রিয়ম চৌধুরী, মেহেদি হাসান হৃদয় ও সিয়াম মুসলিম জয়, মোসা. বিনা সুন্দরী ও মো. বিজয়।

মিরপুর মডেল থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, বুধবার দিনগত রাত ২টায় মনিপুর এলাকার ইউনিক ইন্টারন্যাশনাল মডেল স্কুল এলাকায় অভিযান চালিয়ে আদিব, তাজুল, প্রিয়ম চৌধুরী ও মেহেদিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা জব্দ করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মিরপুর ২ নম্বর সেকশনের এফ ব্লকের একটি বাড়িতে অভিযান চলিয়ে সিয়ামকে গ্রেফতার করা হয়। সিয়াম-এর কাছ থেকে দুই কেজি গাঁজা ও একটি ছুরি জব্দ করা হয়েছে।

তাদের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

পল্লবী থানার থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ ইসলাম জানান, বুধবার রাতে ১২ নম্বর সেকশনের ‘বিসমিল্লাহ এন্টারপ্রাইজ’-এর সামনে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মাদক কারবারি বিনা সুন্দরী ও বিজয়কে গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ছয় কেজি গাঁজা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বিভি/এওয়াইএইচ

মন্তব্য করুন: