• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবলীগ নেতা পারভেজ খুন

অমিত রায়, ময়মনসিংহ

প্রকাশিত: ১২:৩২, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবলীগ নেতা পারভেজ খুন

নিহত যুবলীগ নেতা পারভেজ

ময়মনসিংহে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে পারভেজ নামে এক যুবলীগ নেতা খুন হয়েছে। পারভেজ নগরীর ২৯ নং ওয়ার্ডের গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। সে বিলুপ্ত আকুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান ২৯ নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন। শুক্রবার (১ জুলাই) রাতে এই হত্যকাণ্ডের ঘটনা ঘটে বলে জানায় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ।

তিনি জানান, পারভেজ স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। দিলীপ নামের এক ব্যবসায়ী পারভেজের বাড়ির কাছের মোড়ে একটি টং দোকান করেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার পারভেজের সাথে দিলিপের বাগবিতণ্ডা হলে পারভেজ দিলিপকে গালাগালি করে। এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আবারো  বাগবিতণ্ডা শুরু হয়।  বাগবিতণ্ডার এক পর্যায়ে দিলিপ ও আরও কয়েকজন মিলে পারভেজকে ছুরিকাঘাত করে। এতে পারভেজের গলা-বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পারভেজকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান খান জানান, পারভেজ আমার সাথে যুবলীগের রাজনীতি করতো। গালাগালি করাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে যুবলীগের এই জনপ্রিয় নেতাকে হত্যা করা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ জানান, আপত্তিকর মন্তব্য করাকে কেন্দ্র করে  বাগবিতণ্ডার জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে জেনেছি। এই ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: