• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

৩ কোটি টাকার আফিম ধরা পড়ল ডিএনসি’র জালে

প্রকাশিত: ১৫:১২, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
৩ কোটি টাকার আফিম ধরা পড়ল ডিএনসি’র জালে

প্রায় ৩ কোটি টাকা মূল্যের আফিম ফেনী থেকে ঢাকায় আনার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর অভিযানে ধরা পড়ছে। এই সময় আটক হয়েছেন দুই মাদক ব্যবসায়ী।  

শুক্রবার রাতে রাজধানীর পল্টন ও বনশ্রী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। জব্দকৃত আফিমের ওজন তিন কেজি। তথ্যটি নিশ্চিত করেছেন ডিএনসির সহকারি পরিচালক মো. মেহেদী হাসান। 

তিনি বলেন, ঢাকার পল্টন মডেল থানাধীন পুরানা পল্টন লেন (ভিআইপি রোড) হতে ২ কেজি আফিমসহ ১ জন আসামীকে গ্রেফতার করে ডিএনসি। গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্যমতে বনশ্রী আবাসিক এলাকা থেকে ১ কেজি আফিমসহ আরো ১জন আসামীকে গ্রেফতার করা হয়। সর্বমোট ৩ কেজি আফিমসহ মোট ২ জন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, উদ্ধারকৃত আফিমের চালানটি ফেনী থেকে ঢাকায় পাঠানো হয়। আসামিগণ ওই মাদকদ্রব্য বাজারজাত করার চেষ্টা চালাচ্ছিল।

গ্রেফতারকৃত আবুল মোতালেব (৪৬) দীর্ঘদিন যাবত ম্যানপাওয়ার ব্যবসার আড়ালে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। জাহাঙ্গীর সিদ্দিক ভূঁইয়া (88) তিনি দীর্ঘদিন যাবত একটি বেসরকারী গ্রুপ অব কোম্পানীর প্রজেক্ট ম্যাজোর হিসেবে কর্মরত থাকার আড়ালে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন।

বিভি/এসএইচ/এজেড

মন্তব্য করুন: