• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টাংগাইলে বাসে ডাকাতি ও ধর্ষণ: গ্রেফতারকৃত ১০ জনের ৯ জনই ধর্ষণে জড়িত

প্রকাশিত: ১৫:৪০, ৮ আগস্ট ২০২২

আপডেট: ১৫:৪০, ৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
টাংগাইলে বাসে ডাকাতি ও ধর্ষণ: গ্রেফতারকৃত ১০ জনের ৯ জনই ধর্ষণে জড়িত

টাংগাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণ ঘটনায় মূল পরিকল্পনাকারী রতনসহ দশজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাতে রাজধানী ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া এই দশজনের মধ্যে নয়জনই ধর্ষণে জড়িত বলেও দাবি র‍্যাবের।

এ নিয়ে টাঙ্গাইলে বাসে ডাকাতি ও ধর্ষণ ঘটনায় মোট ১৩ জনকে গ্রেফতার করা হলো। 

সোমবার (৮ আগস্ট) সকালে কারওয়ানবাজার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, ২ আগস্ট বাসে ডাকাতির পরিকল্পনা আরো তিনদিন আগে করেছিলো রতন। সেই সবাইকে একসাথে করে ডাকাতির পুরো ছক তৈরি করে। বিভিন্ন পেশার আড়ালে গত চার বছর ধরেই বাস ডাকাতি করে আসছিলো তারা।

র‌্যাব জানিয়েছে, রতনের বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে। পুরনো মামলায় নয়মাস জেল খেটে একমাস আগে জামিনে বেরিয়ে আসে রতন। গ্রেফতার হওয়া এই দশজনের মধ্যে নয়জনই ধর্ষণে জড়িত বলেও দাবি র‍্যাবের।

আসামিদের গ্রেফতারের সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয়েছে ২০টি মোবাইল ফোন, একটি খুর, ছুরিসহ বিভিন্ন জিনিস। এ ঘটনায় ওই বাসের ড্রাইভার-হেলপারের কোনো সংশ্লিষ্টতা নেই বলেও জানিয়েছে র‌্যাব।

এর আগে ওই ঘটনায় টাঙ্গাইল শহরের বাস টার্মিনাল এলাকা থেকে বৃহস্পতিবার (৪ আগস্ট) রাজা মিয়াকে ও শুক্রবার (৫ আগস্ট) গাজীপুর থেকে মো. আওয়াল ও নুরনবীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিভি/এজেড

মন্তব্য করুন: